soap

Normal
0

false
false
false

MicrosoftInternetExplorer4

/* Style Definitions */
table.MsoNormalTable
{mso-style-name:”Table Normal”;
mso-tstyle-rowband-size:0;
mso-tstyle-colband-size:0;
mso-style-noshow:yes;
mso-style-parent:””;
mso-padding-alt:0in 5.4pt 0in 5.4pt;
mso-para-margin:0in;
mso-para-margin-bottom:.0001pt;
mso-pagination:widow-orphan;
font-size:10.0pt;
font-family:”Times New Roman”;
mso-ansi-language:#0400;
mso-fareast-language:#0400;
mso-bidi-language:#0400;}

প্রভুতে শক্তিশালী !

পাষ্টর লিওনের পক্ষ থেকে

বাইবেল পদ, পযার্লোচনা , আবেদন, প্রাথর্না

১১.০৬.১৩; পরমগীত ১-৪; ইফিষীয় ৬

 

বাইবেল পদ: ইফিষীয় ৬:১০শেষে বলি, প্রভুর সঙ্গে যুক্ত হয়ে তাঁরই দেওয়া মহা শক্তিতে শক্তিমান হও।

 

পযার্লোচনা: লোকজনের শক্তিশালী ও অক্ষম চারিত্রিক বৈশিষ্ট্যের একটি মিশ্রণ আছে। কিছু লোকজন সহিষ্ণুতায় শক্তিশালী। অন্যদের দেখা যায় অনেক ঙ্গান আছে। কিছু লোকজন খেলাধুলা ভালবাসে। কিন্তু প্রত্যেকেরই অক্ষমতার ক্ষেত্রও আছে। আমাদের শক্তি আমাদের অন্যদের সেবা করার ক্ষমতা প্রদান করে। আমার অক্ষমতা আমাদের অন্যদের প্রয়োজনের কারন। অবশ্য একটি ক্ষেত্রে আমরা সবাই শক্তিশালী হতে পারি। আমরা সবাই “প্রভুতে শক্তিশালী” হতে পারি।

 

আবেদন: যেকোন ক্ষেত্রে যেখানে আমি অক্ষম সেখানে এটা সুস্পষ্ট যে, প্রভু ও তাঁর শক্তির উপর আমার নির্ভ্.র করা প্রয়োজন। কিন্তু আমি চাচ্ছি যেন ঈশ্বরের শক্তি আমার শক্তিকে দেখতে অক্ষমতার মত করে। ঈশ্বরের উপর নির্ভ্.র করতে, এমনকি যেকোন ক্ষেত্রে যেখানে আমি মনে করি আমি শক্তিশালী সেখানে এটা অধিকতর ভালো।

 

প্রাথর্না: প্রভু, আমি তোমার প্রতি আমার ঙ্গানে, তোমার সাথে আমার সম্পর্কে, এবং তোমার প্রতি নির্ভ্.রতায় শক্তিশালী হতে চাই। আমেন।

 

পাষ্টর লিওন

বন্ধুদের প্রস্তুত করতে সময় এবং অনন্তকালের জন্য !

 

2.Muslim version

মাবুদে শক্তিশালী !

পাষ্টর লিওনের পক্ষ থেকে

কিতাবুল মোকাদ্দস , পযার্লোচনা, আবেদন, মুনাজাত

১১.০৬.১৩; সোলায়মান ১-৪; ইফিষীয় ৬

 

কিতাবুল মোকাদ্দস: ইফিষীয় ৬:১০শেষে বলি, মাবুদের সঙ্গে যুক্ত হয়ে তাঁরই দেওয়া মহা শক্তিতে শক্তিমান হও।

 

পযার্লোচনা: লোকজনের শক্তিশালী ও অক্ষম চারিত্রিক বৈশিষ্ট্যের একটি মিশ্রণ আছে। কিছু লোকজন সহিষ্ণুতায় শক্তিশালী। অন্যদের দেখা যায় অনেক ঙ্গান আছে। কিছু লোকজন খেলাধুলা ভালবাসে। কিন্তু প্রত্যেকেরই অক্ষমতার ক্ষেত্রও আছে। আমাদের শক্তি আমাদের অন্যদের সেবা করার ক্ষমতা প্রদান করে। আমার অক্ষমতা আমাদের অন্যদের প্রয়োজনের কারন। অবশ্য একটি ক্ষেত্রে আমরা সবাই শক্তিশালী হতে পারি। আমরা সবাই “মাবুদে শক্তিশালী” হতে পারি।

 

আবেদন: যেকোন ক্ষেত্রে যেখানে আমি অক্ষম সেখানে এটা সুস্পষ্ট যে, মাবুদ ও তাঁর শক্তির উপর আমার নির্ভ্.র করা প্রয়োজন। কিন্তু আমি চাচ্ছি যেন আল্লাহর শক্তি আমার শক্তিকে দেখতে অক্ষমতার মত করে। আল্লাহর উপর নির্ভ্.র করতে, এমনকি যেকোন ক্ষেত্রে যেখানে আমি মনে করি আমি শক্তিশালী সেখানে এটা অধিকতর ভালো।

 

মুনাজাত: মাবুদ, আমি তোমার প্রতি আমার ঙ্গানে, তোমার সাথে আমার সম্পর্কে, এবং তোমার প্রতি নির্ভ্.রতায় শক্তিশালী হতে চাই। আমেন।

 

পাষ্টর লিওন

বন্ধুদের প্রস্তুত করতে সময় এবং অনন্তকালের জন্য !

Leave a comment