SOAP

Normal
0

false
false
false

MicrosoftInternetExplorer4

/* Style Definitions */
table.MsoNormalTable
{mso-style-name:”Table Normal”;
mso-tstyle-rowband-size:0;
mso-tstyle-colband-size:0;
mso-style-noshow:yes;
mso-style-parent:””;
mso-padding-alt:0in 5.4pt 0in 5.4pt;
mso-para-margin:0in;
mso-para-margin-bottom:.0001pt;
mso-pagination:widow-orphan;
font-size:10.0pt;
font-family:”Times New Roman”;
mso-ansi-language:#0400;
mso-fareast-language:#0400;
mso-bidi-language:#0400;}

ঈশ্বরকে সন্তুষ্ট করা

পাষ্টর লিওনের পক্ষ থেকে

বাইবেল পদ, পযার্লোচনা , আবেদন, প্রাথর্না

৩০.০৫.১৩; হিতোপদেশ ১০-১২; রোমীয় ১০

 

বাইবেল পদ: হিতোপদেশ ১১:২০যাদের অন্তর কুটিল সদাপ্রভু তাদের ঘৃণা করেন, কিন্তু যারা নিখুঁত জীবন কাটায় তাদের উপর তিনি সন্তুষ্ট হন। ১২:২২মিথ্যাবাদী মুখকে সদাপ্রভু ঘৃণা করেন, কিন্তু যে লোকেরা বিশ্বস্ততায় চলে তাদের উপর তিনি সন্তুষ্ট হন।

 

পযার্লোচনা: যাদের ‍বিশাল সম্পদ আছে, বা অনেক ঙ্গান আছে প্রভু তাদের মধ্যে বাস করেন না। ১১ অধ্যায়ে আমরা দেখি যে, তিঁনি তাদের মধ্যে বাস করেন যারা অনিন্দনীয়, তারা পবিত্রতায় জীবনযাপন করে শুধুমাত্র সে কারনে না কিন্তু তারা পাপ স্বীকার করতে এবং ঈশ্বরের পরিস্কার করাকে গ্রহণ করতে দ্রুতগতিসম্পন্ন হয়েছে সে কারনেও ! ১২ অধ্যায়ে তিঁনি তাদের মধ্যে বাস করেছেন যারা তাদের গৃহীত দায়িত্ব ও প্রতিঙ্গাগুলো রক্ষা করেছে।

 

আবেদন: আমি একজন দ্রুতগতিসম্পন্ন ক্ষমাকারী হতে চাই। এবং হয়তো আমার গৃহীত দায়িত্বগুলো রক্ষা করা কঠিন কিন্তু যদি এটার কারনে প্রভু আমাতে সন্তুষ্ট হন তাহলে এটা নিশ্চয়ই মূল্যবান !

 

প্রাথর্না: প্রভু, তোমার ক্ষমাশীলতায় অনিন্দনীয় হওয়াটাই আমার একমাত্র আশা ! আমার গৃহীত দায়িত্বগুলো রক্ষা করাটাই আমার একমাত্র আশা যেন তোমার পবিত্র আত্না আমার মধ্যে বাস করে। আমেন।

 

পাষ্টর লিওন

বন্ধুদের প্রস্তুত করতে সময় এবং অনন্তকালের জন্য !

 

2.Muslim version

আল্লাহকে সন্তুষ্ট করা

পাষ্টর লিওনের পক্ষ থেকে

কিতাবুল মোকাদ্দস , পযার্লোচনা, আবেদন, মুনাজাত

৩০.০৫.১৩; মেসাল ১০-১২; রোমীয় ১০

 

কিতাবুল মোকাদ্দস: মেসাল ১১:২০যাদের অন্তর কুটিল মাবুদ তাদের ঘৃণা করেন, কিন্তু যারা নিখুঁত জীবন কাটায় তাদের উপর তিনি সন্তুষ্ট হন। ১২:২২মিথ্যাবাদী মুখকে মাবুদ ঘৃণা করেন, কিন্তু যে লোকেরা বিশ্বস্ততায় চলে তাদের উপর তিনি সন্তুষ্ট হন।

 

পযার্লোচনা: যাদের ‍বিশাল সম্পদ আছে, বা অনেক ঙ্গান আছে মাবুদ তাদের মধ্যে বাস করেন না। ১১ রুকুতে আমরা দেখি যে, তিঁনি তাদের মধ্যে বাস করেন যারা অনিন্দনীয়, তারা পবিত্রতায় জীবনযাপন করে শুধুমাত্র সে কারনে না কিন্তু তারা গুনাহ্ স্বীকার করতে এবং আল্লাহর পরিস্কার করাকে গ্রহণ করতে দ্রুতগতিসম্পন্ন হয়েছে সে কারনেও ! ১২ রুকুতে তিঁনি তাদের মধ্যে বাস করেছেন যারা তাদের গৃহীত দায়িত্ব ও ওয়াদাগুলো রক্ষা করেছে।

 

আবেদন: আমি একজন দ্রুতগতিসম্পন্ন মাফকারী হতে চাই। এবং হয়তো আমার গৃহীত দায়িত্বগুলো রক্ষা করা কঠিন কিন্তু যদি এটার কারনে মাবুদ আমাতে সন্তুষ্ট হন তাহলে এটা নিশ্চয়ই মূল্যবান !

 

মুনাজাত: মাবুদ, তোমার মাফশীলতায় অনিন্দনীয় হওয়াটাই আমার একমাত্র আশা ! আমার গৃহীত দায়িত্বগুলো রক্ষা করাটাই আমার একমাত্র আশা যেন তোমার পাক রূহ্ আমার মধ্যে বাস করে। আমেন।

 

পাষ্টর লিওন

বন্ধুদের প্রস্তুত করতে সময় এবং অনন্তকালের জন্য !

Leave a comment